Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ জুন ২০২১

ভূমি মন্ত্রণালয়ের সঙ্গে ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের ২০২১-২২ অর্থ বছরের এপিএ স্বাক্ষর


প্রকাশন তারিখ : 2021-06-28

 

সব ছবি দেখতে ক্লিক করুন 

ভূমি মন্ত্রণালয়ের সঙ্গে ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের ২০২১-২২ অর্থ বছরের এপিএ স্বাক্ষর

(ঢাকা, রবিবার, ২৭ জুন, ২০২১) সচিবালয়ে ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সরকারের কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় ভূমি মন্ত্রণালয় সঙ্গে ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

ভূমি সচিব মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ভূমি মন্ত্রণালয়ের আওতাভুক্ত দপ্তর/সংস্থার প্রধান সহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জনাব মো: আব্দুল হাই, পরিচালক (যুগ্মসচিব), ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের পক্ষে  ভূমি মন্ত্রণালয়ের সঙ্গে এপিএ চুক্তিতে স্বাক্ষর করেন। অপরপক্ষে, ভূমি সচিব ভূমি মন্ত্রণালয়ের পক্ষে স্বাক্ষর করেন।

 

এরপর ২০২০-২১ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাফল্যের সাথে বাস্তবায়নের জন্য ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক মোঃ আব্দুল হাইকে সম্মাননা ক্রেস্ট ও সনদ (ছবি) প্রদান করেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান, পিএএ।

 

এছাড়া, বিভিন্ন উদ্ভাবনী উদ্যোগ বাস্তবায়ন করার স্বীকৃতি হিসেবে মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তর/সংস্থাকে ‘ভূমি মন্ত্রণালয়ের উদ্ভাবনী প্রদর্শনী, ২০২১’ শীর্ষক সম্মাননা দেওয়া হয় একই অনুষ্ঠানে।

 

‘ভূমি মন্ত্রণালয়ের উদ্ভাবন প্রদর্শনী, ২০২১’-এ “ডিজিটাল  রেকর্ড রুম” উদ্ভাবনটি  প্রথম স্থান অধিকার করায় ভূমি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (প্রশাসন) ও চিফ ইনোভেশন অফিসার মোঃ আব্বাছ উদ্দিন, “অনলাইন ভূমি উন্নয়ন কর” উদ্ভাবনটি দ্বিতীয় স্থান অধিকার করায় ভূমি সংস্কার বোর্ডের সদস্য (প্রশাসন) ও চিফ ইনোভেশন অফিসার বেগম যাহিদা খানম ও “প্রশিক্ষণার্থীদের অনলাইন রেজিস্ট্রেশন” উদ্ভাবনটি তৃতীয় স্থান অধিকার করায় ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক মো: আব্দুল হাই নিজ নিজ দপ্তর/সংস্থার পক্ষে ভূমি সচিবের কাছ থেকে সনদপত্র ও ক্রেস্ট গ্রহণ করেন (ছবি)